• বীমা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সৃষ্টি বাংলাদেশের সর্বপ্রথম বীমা ব্লগে আপনাকে স্বাগতম
আজ বুধবার | ০১ এপ্রিল, ২০২০ | ১৮ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ | সময়ঃ ০৬:৫৪ পূর্বাহ্ন

Photo
হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্সের কুষ্টিয়া সার্ভিসিং সেন্টারের উদ্বোধন

গত সোমবার কোম্পানীর  সিনিয়র ডিজিএম (কুষ্টিয়া এরিয়া  ইনচার্জ) আজিজুর রহমান শেখ অফিসটির উদ্বোধন করেন।
কোম্পানীর ব্রাঞ্চ কো-অর্ডিনেটর আবু সাঈদের সভাপতিত্বে অনুষ্ঠানে কুষ্টিয়া সার্ভিসিং সেন্টারের ডেপুটি ইনচার্জ  অবলিখন কর্মকর্তা জনাব আনোয়ার চোকদার ও সার্ভিসিং সেন্টারের  সহকারী  ম্যানেজার (সেলস) আলী রনব আহমেদ সহ কোম্পানীর ঝিনাইদহ, মেহেরপুর, ও চুয়াডাঙ্গা অঞ্চলের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। প্রধান অতিথি জনাব আজিজুর রহমান শেখ তার বক্তব্যে বলেন কুষ্টিয়া এলাকার কর্মী কর্মকর্তাদের দীর্ঘ দিনের চাওয়া আজ পুরন হলো।
মাননীয় মুখ্য নির্বাহী কর্মকর্তা জনাব আজিজুল ইসলাম তালুকদারের অবদানের কথা কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন এবং  কর্মী কর্মকর্তাদেরকে বলেন  এই সন্মান ধরে রাখার দায়িত্ব আমাদের সকলের।
কুষ্টিয়া সার্ভিসিং সেন্টার ইনচার্জ এস, এম, হাবীবুল্লাহ সিদ্দিকী তার বক্তব্যে বলেন, আমি ন্যাশনাল লাইফের মাধ্যমে জীবন বীমা পেশায় যাত্রা শুরু করি। পরবর্তীতে ১৯৯৬ সালে হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্স প্রতিষ্ঠা হলে ১৯৯৭ সালে
এই কোম্পানীর প্রতিষ্ঠাতা ডাইরেক্টর ও ব্যবস্থাপনা পরিচালক মরহুম সরাফতউল্লাহ ঢালী ও বর্তমান চাটার্ড লাইফের মূখ্য নির্বাহী কর্মকর্তা (সিসি) শহীদুল ইসলামের হাত ধরে হোমল্যান্ড লাইফে যোগদানের মাধ্যমে কাজ শুরু করি। ব্যক্তিদ্বয়ের দূরদর্শী অবদানের কথা কৃতজ্ঞতার সাথে প্রকাশ করেন হাবীবুল্লাহ সিদ্দিকী। জনাব হাবীবুল্লাহ্ সিদ্দিকী তার বক্তব্যে  বলেন বীমা একটি সম্পূর্ণ স্বাধীন পেশা এ পেশায় ভালো ভাবে কাজ করতে পারলে টাকা এবং সন্মান দুটোই পাওয়া যায়।
সবচেয়ে বড় কথা বীমা পেশায় কাজ করার মাধ্যমে  মানুষের সুদিনে শুধু নয়  দুর্দিনেও ছোট্ট একটি বীমার বিনিময়ে  সাহায্য সহযোগীতা করা যায়।
সর্বোপরি মানব সেবার বিভিন্ন দিক নিয়ে কর্মী কর্মকর্তাদের সামনে বক্তব্য উপস্থাপন করেন হাবীবুল্লাহ্ সিদ্দিকী।
হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড কুষ্টিয়া সার্ভিসিং সেন্টার উদ্বোধন শেষে  ৩০জন বীমা গ্রাহকের মেয়াদোত্তীর্ণ দাবীর চেক হস্তান্তর করা হয় এবং ব্যবসা উন্নয়ন সভা- ২০১৮ অনুষ্ঠিত হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে কোম্পানীটি এ তথ্য জানিয়েছে।



ব্লগটির ক্যাটাগরিঃ সভা ও সেমিনার

-- ব্লগার Zahidul Islam এর অন্যান্য পোস্টঃ --
  • সর্বশেষ ব্লগ
  • জনপ্রিয় ব্লগ
7 4 7 9
আজকের প্রিয় পাঠক
2 1 0 3 0 4 1 7
মোট পাঠক