• বীমা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সৃষ্টি বাংলাদেশের সর্বপ্রথম বীমা ব্লগে আপনাকে স্বাগতম
আজ রবিবার | ১৮ আগস্ট, ২০১৯ | ৩ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ | সময়ঃ ১১:৪৯ অপরাহ্ন

Photo
নিটল ইন্স্যুরেন্স কোম্পানির নিরাপদ মটর ইন্স্যুরেন্স পরিকল্পের যাত্রা শুরু

সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যক্তির পরিবারের পাশে দাঁড়াতেই প্রথমবারের মতো দেশে অনলাইন ভিত্তিক ব্যক্তিগত মোটর গাড়ি বীমা প্ররিকল্প নিয়ে এলো নিটল ইন্স্যুরেন্স। আজ বুধবার রাজধানীর ঢাকা ক্লাবে নিটল ইন্স্যুরেন্সের নতুন বীমা পলিসি ‘নিরাপদ’ বীমা পলিসির শুভ উদ্বোধন ঘোষণা করা হয়। এটি বংলাদেশের একমাত্র ডিজিটাল কম্প্রিহেন্সিভ কার ইন্সুরেন্স।

Photo

এ পরিকল্পে দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত একজন ব্যক্তি সর্বোচ্চ ৫ লাখ টাকা ক্ষতিপূরণ পাবেন। অথচ তা আগে ছিল মাত্র ২০ হাজার টাকা। এ পরিকল্প দেশের মানুষের কাছে বীমার ইতিবাচক ইমেজ তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।
Photo

 

বীমা পলিসির শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাটোয়ারী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশন (বিআইএ)’র প্রেসিডেন্ট শেখ কবির হোসেন এবং নিটল-নিলয় গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই’র প্রাক্তন সভাপতি আবদুল মাতলুব আহমাদ। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নিটল ইন্স্যুরেন্সের চেয়ারম্যান ও বিআইএ’র ভাইস-প্রেসিডেন্ট একেএম মনিরুল হক।

নিটল ইন্স্যুরেন্সের চেয়ারম্যান একেএম মনিরুল হক নিরাপদ বীমা পলিসির বিষয়ে বলেন, মানুষের কল্যাণের জন্যই বীমা।

Photo

এবিষয়টি সামনে রেখেই নিরাপদ বীমা পলিসিটি ডিজাইন করা হয়েছে। আশা করছি নিরাপদ বীমা পলিসির মাধ্যমে সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্তদের আর্থিক সেবা দেয়ার মাধ্যমে নিটল ইন্স্যুরেন্সে তাদের পাশে দাঁড়াতে পারবো।


-- ব্লগার Admin Post এর অন্যান্য পোস্টঃ --
  • সর্বশেষ ব্লগ
  • জনপ্রিয় ব্লগ
2 2 9 5 9
আজকের প্রিয় পাঠক
9 5 6 7 2 8 8
মোট পাঠক