• বীমা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সৃষ্টি বাংলাদেশের সর্বপ্রথম বীমা ব্লগে আপনাকে স্বাগতম
আজ বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর, ২০১৯ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ | সময়ঃ ১০:১৫ পূর্বাহ্ন

Photo
গবাদি প্রাণির ডিজিটাল বীমা সুবিধা নিশ্চিত করতে "সূর্যমুখী প্রাণিসেবা" আত্মপ্রকাশ

বাংলাদেশে গবাদি প্রাণির ডিজিটাল সেবা এবং বীমাসুবিধা নিশ্চিত করণের লক্ষ্যে আজ ০১ সেপ্টেম্বর, ২০১৯ ফিনিক্স ইন্সিওরেন্স কোম্পানি লিমিটেড এর সহযোগিতায় "সূর্যমুখী প্রাণিসেবা" আত্মপ্রকাশ করলো হোটেল ইন্টারকন্টিনেন্টাল রুপসী বাংলা গ্রান্ড বলরুম-২ এ সকাল ১০ টায়। প্রধান অতিথির আসন অলংকৃত করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব মোঃ আশরাফ আলী খান খসরু, এম পি।  বিশেষ অতিথি হিসেবে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সম্মানিত সভাপতি প্রফেসর আলী আকবর, কৃষি উন্নয়ন ও গণমাধ্যম ব্যক্তিত্ব জনাব শাইখ সিরাজ, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মাননীয় সচিব জনাব মোঃ রইছউল আলম মন্ডল, বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সম্মানীত সদস্য জনাব গকুল চাঁদ দাস উপস্থিত ছিলেন।

বর্তমানে আমাদের দেশে ২ কোটি ৪২ লাখ গরু, ১৪ লাখ ৩৭ হাজার মহিষ, ৩৫ লাখের বেশি ভেড়া এবং ২ কোটি ৫২ লাখ ছাগল আছে উল্লেখ করে আশরাফ আলী খান খসরু বলেন, দেশের প্রাণী সম্পদের উন্নয়ন ও দেশকে এগিয়ে নেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অনেক প্রকল্প নেয়া হয়েছে।

Photo

খামারিদের সব দিক থেকেই সুরক্ষা দিতে হবে উল্লেখ করে কৃষি উন্নয়ন ও গণমাধ্যম ব্যক্তিত্ব শাইখ সিরাজ বলেন, প্রযুক্তি নির্ভর বীমা হলে সফলতা অবশ্যই আসবে। তবে তিনি বীমার খরচ ও প্রযুক্তিতে খরচ আরো কমানোর দাবি জানান। তিনি বলেন, শতভাগ ব্যবসায়িক মানসিকতা নিয়ে কাজ করা যাবে না।


-- ব্লগার Admin Post এর অন্যান্য পোস্টঃ --
  • সর্বশেষ ব্লগ
  • জনপ্রিয় ব্লগ
1 1 3 4 0
আজকের প্রিয় পাঠক
1 0 5 7 0 1 9 4
মোট পাঠক