• বীমা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সৃষ্টি বাংলাদেশের সর্বপ্রথম বীমা ব্লগে আপনাকে স্বাগতম
আজ বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর, ২০১৯ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ | সময়ঃ ১০:০৪ পূর্বাহ্ন

Photo
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাথে প্রগতি লাইফ ইন্সুরেন্সের স্থ্যবীমা চুক্তি

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাদের স্বাস্থ্যবীমার আওতায় নিয়ে আসার জন্য শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং প্রগতি লাইফ ইন্সুরেন্স কোম্পানির মধ্যে স্বাস্থ্যবীমা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের সভাকক্ষে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের সভাপতিত্বে এই চুক্তি স্বাক্ষরিত হয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের পক্ষে কোষাধ্যক্ষ অ্যধাপক ড. মো. ইলিয়াস উদ্দীন বিশ্বাস এবং প্রগতি লাইফ ইন্সুরেন্স কোম্পানির পক্ষে ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এম জালালুল আজিম এই চুক্তিতে স্বাক্ষর করেন।  

উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তারা এই স্বাস্থ্যবীমার আওতায় অন্তর্ভুক্ত করা হয়েছে। সারা দেশে ১০০টির বেশি সরকারী ও বেসরকারী হাসপাতালে স্বাস্থ্যবীমার আওতায় এ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কর্মকর্তারা স্বাস্থ্যসেবা উপভোগ করবেন।

উপাচার্য আরও বলেন, সকলের জন্য নিরাপদ স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে আজকের এই চুক্তি বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে অন্যতম মাইল ফলক হয়ে থাকবে। তাছাড়া অতি দ্রুত সময়ের মধ্যে বিশ্ববিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রী এবং কর্মচারীদের বীমা সেবার মধ্যে অন্তর্ভূক্ত করা হবে।

এ সময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, বিভাগীয় প্রধানগণ, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, বিভিন্ন দপ্তর প্রধানগণ, কর্মকর্তা পরিষদের নেতৃবৃন্দ এবং প্রগতি লাইফ ইন্সুরেন্স কোম্পানির উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।  

উল্লেখ্য, চুক্তি অনুযায়ী কোম্পানির পক্ষ থেকে বাৎসরিক সর্বোচ্চ ৬ লক্ষ টাকার আর্থিক সহায়তা প্রদান করা হবে।


-- ব্লগার Rajib Khan এর অন্যান্য পোস্টঃ --
আমার সম্পর্কে
  • সর্বশেষ ব্লগ
  • জনপ্রিয় ব্লগ
1 1 0 6 1
আজকের প্রিয় পাঠক
1 0 5 6 9 8 8 8
মোট পাঠক