• বীমা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সৃষ্টি বাংলাদেশের সর্বপ্রথম বীমা ব্লগে আপনাকে স্বাগতম
আজ সোমবার | ১৪ অক্টোবর, ২০১৯ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ | সময়ঃ ০৭:২১ অপরাহ্ন

Photo
সেরা উদ্ভাবক হিসাবে ক্রেস্ট ও সার্টিফিকেট অর্জন করলেন মোহাম্মদ মোর্শেদুল মুসলিম

বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র ২০১৯ সালের ইনোভেশন টিমের উদ্যোগের সেরা উদ্ভাবক নির্বাচিত হয়েছেন কর্তৃপক্ষের উর্ধ্বতন নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোর্শেদুল মুসলিম। সম্মাননা হিসেবে আজ বৃহস্পতিবার তাকে একটি ক্রেস্ট ও একটি সার্টিফিকেট প্রদান করেন আইডিআরএ'র চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাটোয়ারী।

বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র ইনোভেশন টিমের সভাপতি ও ফোকাল পয়েন্ট কর্মকর্তা পরিচালক (উপ-সচিব) আবুল কাশেম মোহাম্মদ ফজলুল হক জানান তার উদ্ভাবনের বিষয় ছিলো বীমাকৃত প্রতিটি মোটরগাড়ির সামনে ও পিছনে বীমা কোম্পানীর স্টিকার লাগানো যাতে করে ট্রাফিক সহজেই বুঝতে পারে এই গাড়ী বীমাকৃত কি না, কোন কোম্পানীতে বীমা করা আছে অথবা, মেয়াদ উর্ত্তিনোর তারিখ ইত্যাদি।

Photo

ইতোমধ্যে মন্ত্রণালয়, BRTA  ও পুলিশ প্রশাসনের সাথে এ ইনোভেটিভ আইডিয়াটি বাস্তবায়নের জন্যে কয়েকদফা বৈঠক হয়েছে। BRTA থেকে বীমাকৃত গাড়ীর জন্য স্টিকার দেয়া হবে।

সম্মাননা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য গকুল চাঁদ দাস, বোরহান উদ্দিন আহমেদ ও ড. মোশাররফ হোসেন এবং নির্বাহী পরিচালক (অতিরিক্ত সচিব) ড.শেখ মহ. রেজাউল ইসলাম, নির্বাহী পরিচালক (যুগ্ম-সচিব) খলিল আহমেদ, পরিচালক (যুগ্ম-সচিব) ছিদ্দিকুর রহমান, পরিচালক (উপ-সচিব) আবুল কাশেম মো. ফজলুল হকসহ অন্যান্য কর্মকর্তারা।


-- ব্লগার Admin Post এর অন্যান্য পোস্টঃ --
  • সর্বশেষ ব্লগ
  • জনপ্রিয় ব্লগ
3 3 4 7 1
আজকের প্রিয় পাঠক
1 1 8 2 9 9 8 7
মোট পাঠক