• বীমা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সৃষ্টি বাংলাদেশের সর্বপ্রথম বীমা ব্লগে আপনাকে স্বাগতম
আজ সোমবার | ২৪ ফেব্রুয়ারী, ২০২০ | ১২ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ | সময়ঃ ১০:১৪ পূর্বাহ্ন

Photo
জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের মূখ্য নির্বাহী কর্মকর্তার সাক্ষাৎকার

জনাব এস এম নুরুজ্জামান জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর মুখ্য নির্বাহী কর্মকর্তা হিসেবে বর্তমানে দায়িত্বরত আছেন। বাংলাদেশে ইসলামিক ইন্স্যুরেন্স শিল্প নিয়ে যারা খুব দৃঢ়তার সাথে কাজ করে আসছেন এবং এই শিল্পকে একটি উন্নয়নশীল অবস্থানে অধিষ্ঠিত করেছেন, জনাব এস এম নুরুজ্জামান তাঁদের মধ্যে অন্যতম। দীর্ঘদিন যাবত তিনি এই শিল্পে নিয়োজিত আছেন এবং দৃঢ়তার সাথে তার কর্মদক্ষতার স্বাক্ষর রাখতে সক্ষম হয়েছেন।

মেঘনা লাইফ ইন্স্যুরেন্স এ যোগদানের মাধ্যমে তিনি বীমাশিল্পে ক্যারিয়ার শুরু করেন। পরবর্তীতে জনাব এস এম নুরুজ্জামান ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এ দীর্ঘ ১ যুগ বিভিন্ন গুরুত্তপূর্ণ পদে সফলতা ও দক্ষতার সাথে দায়িত্ব পালনের পাশাপাশি ব্যবস্থাপনা পরিচালকের (চলতি দায়িত্ব) দায়িত্বও পালন করেছেন। এর পর তিনি বায়রা লাইফ ইন্স্যুরেন্স এ ডিএমডি (উন্নয়ন প্রশাসন বিভাগ) পদে কর্মরত ছিলেন।

বীমাশিল্পে কর্মরত থাকার পাশাপাশি জনাব এস এম নুরুজ্জামান বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, সেবামুলক ও সংস্কারধর্মী প্রতিষ্ঠান ও কর্মকান্ডের সাথে প্রত্যক্ষভাবে জড়িত। এছাড়াও ইসলামী বীমা ব্যবসা এর উপর গবেষণাধর্মী লেখালেখি করছেন। পেশাগত দায়িত্ব পালনের প্রয়োজনে বিভিন্ন আন্তর্জাতিক প্রশিক্ষণ গ্রহনের জন্য তিনি ভারত, নেপাল, সিংগাপুর, মালয়শিয়া, সৌদি-আরব ও সংযুক্ত আরব-আমিরাত সহ বিভিন্ন দেশে একাধিকবার সফর করেছেন।

এছাড়া দেশে অনুষ্ঠিত বিভিন্ন সভা ও সেমিনারে প্রতিনিয়তই অংশগ্রহন করছেন।   আজ ৪ অক্টোবর রাত ৯ টায় অগ্রগতি টিভি’তে তার সাক্ষাৎকার প্রচারিত হবে, সকলের দেখবার আহব্বান রইলো এবং এখানে ক্লিক করলে অগ্রগতি টিভি’র লিংক পাবেন।  সাক্ষাৎকার প্রচারিত হবার আগেই চ্যানেলটি SUBSCRIBE করে বেল বাটনটি অন করে রাখুন এবং সাক্ষাৎকার উপভোগ করুন।



ব্লগটির ক্যাটাগরিঃ সাক্ষাৎকার

-- ব্লগার Admin Post এর অন্যান্য পোস্টঃ --
  • সর্বশেষ ব্লগ
  • জনপ্রিয় ব্লগ
1 5 8 2 2
আজকের প্রিয় পাঠক
1 9 3 1 0 8 2 3
মোট পাঠক