• বীমা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সৃষ্টি বাংলাদেশের সর্বপ্রথম বীমা ব্লগে আপনাকে স্বাগতম
আজ শনিবার | ১৬ নভেম্বর, ২০১৯ | ১ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ | সময়ঃ ১২:৫৮ পূর্বাহ্ন

Photo
বীমা বিষয়ক আন্তর্জাতিক সম্মেলনের আরমাত্র ২ দিন বাকি

ইনক্লুসিভ ইন্স্যুরেন্স ফর ইমার্জিং মার্কেটস: কোপিং উইথ ক্লাইমেট রিস্ক শিরোনামে আগামী ৫-৭ নভেম্বর ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে মঙ্গলবার জলবায়ু ভিত্তিক বীমা নিয়ে আন্তর্জাতিক সম্মেলন অনুষ্ঠিত হবে। উক্ত সম্মেলন বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশন, মিউনিক রি ফাউন্ডেশন এবং মাইক্রো ইন্স্যুরেন্স নেটওয়ার্ক যৌথভাবে এর আয়োজক। বিশ্বের ৪০টির বেশি দেশ থেকে ৪ শতাধিক অংশগ্রহীতা ও বীমা বিশেষজ্ঞ আলোচনায় অংশ নেবেন।

এই সম্মেলন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উপস্থিত থাকবেন অর্থমন্ত্রী আহম মুস্তফা কামাল, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব আসাদুল ইসলাম, আইডিআরএ’র চেয়ারম্যান শফিকুর রহমান পাটোয়ারী, মাইক্রো ইন্স্যুরেন্স নেটওয়ার্ক (লুক্সেমবার্গ)’র বোর্ড চেয়ারম্যান ডুবেল চেম্বারলেইন, মিউনিক রি ফাউন্ডেশন (জার্মানি)’র চেয়ারম্যান থমাস লস্টার ও বিআইএ’র প্রেসিডেন্ট শেখ কবির হোসেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আন্তর্জাতিক এ সম্মেলনে এখন যেকেউ ২৫ হাজার টাকা ফি দিয়ে অংশ নিতে পারবেন। আগ্রহীদের অনলাইনে এই ঠিকানায় http://www.bia-imc2019.com/registration গিয়ে রেজিস্ট্রেশন করতে বলা হয়েছে। প্রয়োজনে- হোসেন টাওয়ার (১০ম তলা), বক্স কালভার্ট রোড, ১১৬, নয়া পল্টন, ঢাকা ১০০০- এই ঠিকানায় বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের অফিসে যোগাযোগ করা যাবে।
 


-- ব্লগার Admin Post এর অন্যান্য পোস্টঃ --
  • সর্বশেষ ব্লগ
  • জনপ্রিয় ব্লগ
4 5 0 9
আজকের প্রিয় পাঠক
1 4 0 8 3 8 2 1
মোট পাঠক