• বীমা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সৃষ্টি বাংলাদেশের সর্বপ্রথম বীমা ব্লগে আপনাকে স্বাগতম
আজ সোমবার | ০৯ ডিসেম্বর, ২০১৯ | ২৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ | সময়ঃ ১২:৪৫ পূর্বাহ্ন

Photo
প্রগতি লাইফের উঠান বৈঠক ও গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

বান্দরবান নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের দক্ষিণ বাইশারী পাড়া কেন্দ্রে প্রগতি লাইফ ইন্সুরেন্স ইসলামী জীবন বীমা তাকাফুল এখলাছ ডিভিশন প্রস্তাবিত বাইশারী এজেন্সি অফিস কতৃক উঠান বৈঠক ও গ্রহক সমাবেশ।

২১ (নভেম্বর ) বৃহস্পতিবার সকাল ১১ টায় দক্ষিণ বাইশারী পাড়া কেন্দ্রে অনুষ্ঠিত হয়। প্রস্তাবিত বাইশারী ইউনিয়ন এজেন্সী অফিসের দ্বায়িত্ব প্রাপ্ত ইনচার্জ মোঃ ইউনুস এর সভাপতিত্বে, ইমতিয়াজ আহমেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাইশারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলম।

প্রধান মেহমান হিসাবে উপস্থিত ছিলেন প্রগতি লাইফ ইন্সুরেন্স লিমিটেড, তাকাফুল প্রকল্পের প্রধান এম, মোসলেহ উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি আবদুল হামিদ,বাইশারী মডেল নূরানী ইবতেদায়ী মাদ্রাসার সভাপতি আবদুর রশিদ, বাইশারী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান সাবেকুন্নাহার,কক্সবাজার সার্ভিসিং সেন্টারের ইনচার্জ এম,রফিকুল ইসলাম, ইদগাও সার্ভিসিং সেল এর ইনচার্জ আনছারুল ইসলাম,বাইশারী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নুরুল আলম, মাঠ সংগঠক নিগার সুলতানা,মোঃ ইউসুফ,ওসমান সরওয়ার, এহতাসামুল হক,প্রমূখ। প্রধান মেহমান এম,মোসলেহ উদ্দিন বক্তব্যে বলেন- বাংলাদেশে আমরাই প্রথম প্রগতি লাইফ ইন্সুরেন্স গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে বিশেষ ডি পি এস পরিকল্প চালু হতে যাচ্ছে যা ৫৫ বছর বয়সের গ্রাহকগণ ১ লক্ষ টাকা পযর্ন্ত মাসিক প্রিমিয়ামে উক্ত পলিসি গ্রহণ করার সুবিধা পাবেন। এবং খুব শিঘ্রই স্বাস্থ্য বীমা চালু হতে যাচ্ছে। তিনি আরও বলেন দূর্গম পাহাড়ি এলাকায় উৎসব মুখর পরিবেশে সকল গ্রাহক ও স্থানীয় চেয়ারম্যান,সাংবাদিক, মেম্বার, রাজনৈতিক নেতাদের উপস্থিতি দেখে খুবই অনিন্দিত তাই প্রগতি লাইফ ইনসুরেন্সের ইসলামী জীবন বীমা ইখলাস ডিভিশন প্রস্তাবিত বাইশারী এজেন্সি অফিসের আওতায় সকল গ্রাহকদের সুযোগ সুবিধা পাবেন। তিনি আরও বলেন তাকাফুল এখলাস এর প্রস্তাবিত বাইশারী এজেন্সি অফিসের সকল কর্মকর্তাগণকে প্রিমিয়াম লক্ষ্যমাত্রা শতভাগ অজর্নের জন্য সবাইকে ঐক্য হয়ে কাজ করার জন্য আহবান জানান। প্রধান অতিথি মোঃ আলম কোম্পানি বলেন বাইশারী ইউনিয়নের জনসাধারণ যাহাতে হয়রানি, বা প্রতারণার স্বীকার না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

যদি কোন কর্মকর্তার কারণে জনসাধারণ প্রতারণার স্বীকার হয় তাহলে কঠোর ভাবে ব্যবস্তা গ্রহণ করবেন। প্রস্তাবিত বাইশারী এজেন্সি অফিস ইনচার্জ মোঃ ইউনুস বলেন দ্বায়িত্ব নেওয়ার প্রথম উঠান বৈঠক ও গ্রাহক সমাবেশে সর্ব সাধারণের উপস্থিতি দেখে তিনি খুবই অনিন্দিত তাই তিনি স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার, সাংবাদিক রাজনৈতিক নেতাসহ উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সকলের সহযোগিতা কামনা করে সমাবেশ সমাপ্ত করেন।


-- ব্লগার Rajib Khan এর অন্যান্য পোস্টঃ --
আমার সম্পর্কে
  • সর্বশেষ ব্লগ
  • জনপ্রিয় ব্লগ
1 9 3 5
আজকের প্রিয় পাঠক
1 5 4 0 0 4 7 6
মোট পাঠক