• বীমা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সৃষ্টি বাংলাদেশের সর্বপ্রথম বীমা ব্লগে আপনাকে স্বাগতম
আজ রবিবার | ২৭ সেপ্টেম্বর, ২০২০ | ১১ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ | সময়ঃ ১২:১৩ পূর্বাহ্ন

Photo
শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের চেয়ারম্যান হলেন সানাউল্লাহ সাহিদ

শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো. সানাউল্লাহ সাহিদ। ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো. হারুন মিয়া ও মো. আব্দুল বারেক।

ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত বুধবার ব্যাংকের পরিচালক পর্ষদের ২৯২তম সভায় সর্বসম্মতিক্রমে তাদের নির্বাচিত করা হয়।

পরিচালক পর্ষদের নবনির্বাচিত চেয়ারম্যান সানাউল্লাহ সাহিদ শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের একজন স্পন্সর শেয়ারহোল্ডার এবং শাহ্‌জালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজের ভাইস চেয়ারম্যান। তিনি স্যামসাং ব্র্যান্ডের ইলেকট্রনিক্স পণ্যের বাজারজাতকারী প্রতিষ্ঠান ইলেকট্রা ইন্টারন্যাশনালের চেয়ারম্যান, ইলেকট্রা কনজিউমার ইলেকট্রনিক্স ও ফেডারেল সিকিউরিটিজ অ্যান্ড ইনভেস্টমেন্টের পরিচালক। তিনি সাহিদ কাশমীর কেমিক্যাল, সাজাওয়া ব্রাদার্স ও ইলেকট্রা ফার্নিচারের পার্টনার।

নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান হারুন মিয়া যুক্তরাজ্যভিত্তিক ব্যবসার সঙ্গে সংশ্নিষ্ট। তিনি লন্ডনের এক্সচেঞ্জ কোম্পানি কুশিয়ারা ফিন্যান্সিয়াল সার্ভিসেস ও কুশিয়ারা ট্রাভেলসের ব্যবস্থাপনা পরিচালক। তিনি শাহ্‌জালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজ, কুশিয়ারা ক্যাশ অ্যান্ড ক্যারি, বাংলা ফ্রোজেন ফুডের পরিচালক ও প্রীতম ইন হোটেলের চেয়ারম্যান।

নবনির্বাচিত অপর ভাইস চেয়ারম্যান আব্দুল বারেক শাহ্‌জালাল ইসলামী ব্যাংক ও শাহ্‌জালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজের উদ্যোক্তা পরিচালক। তিনি আরজু ইলেকট্রনিক্স, জনি ইলেকট্রনিক্স ও রনি ইলেকট্রনিক্সের স্বত্বাধিকারী।
 




-- ব্লগার মন্জুর আলী শাহ্ এর অন্যান্য পোস্টঃ --
আমার সম্পর্কে
  • সর্বশেষ ব্লগ
  • জনপ্রিয় ব্লগ
1 9 8
আজকের প্রিয় পাঠক
2 6 9 0 6 1 3 9
মোট পাঠক