• বীমা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সৃষ্টি বাংলাদেশের সর্বপ্রথম বীমা ব্লগে আপনাকে স্বাগতম
আজ বুধবার | ১৯ ফেব্রুয়ারী, ২০২০ | ৭ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ | সময়ঃ ০৮:০২ পূর্বাহ্ন

Photo
বগুড়ায় পপুলার লাইফের ডিস্ট্রিক কো-অর্ডিনেটরদের ব্যবসা পর্যালোচনা ও মাসিক সমন্বয় সভা

বগুড়ায় পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের ডিস্ট্রিক কো-অর্ডিনেটরদের ব্যবসা পর্যালোচনা ও মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের বগুড়া আঞ্চলিক কার্যালয়ে একক বীমা প্রকল্পের প্রকল্প ইনর্চাজ আফজাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক (উন্নয়ন ও প্রশাসন) নওশের আলী নাঈম। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের উর্দ্ধতন নির্বাহী পরিচালক সৈয়দ সুলতান মাহমুদ, নির্বাহী পরিচালক শফিকুল ইসলাম মাসুম, পপুলার ডিপিএস উর্দ্বতন মহা ব্যবস্থাপক মাহবুবুর রহমান, আল আমিন বীমা প্রকল্পের প্রকল্প ইনর্চাজ আবুল কালাম আজাদ, আফজাল আহমে্মদ রাজু, প্রকল্প পরিচালক এস এম শফিকুল ইসলাম ।

প্রধান অতিথির পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক (উন্নয়ন ও প্রশাসন) নওশের আলী নাঈম বলেন, বীমা পেশা একটি মহৎ পেশা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন একজন বীমাকর্মি। তিনি দেশ স্বাধীন হবার পূর্বে বীমা কোম্পানির একজন উর্দ্ধতন কর্মকর্তা ছিলেন। আর বীমা অফিসে বসেই রচনা করা হয়েছিল ঐতিহাসিক ৬ দফা দাবি। পপুলার লাইফ ইন্সরেন্স কোম্পানিতে বীমা করে আজ অবধি কোন বীমা গ্রহিতার বীমাকৃত অর্থ ফেরত পায়নি তার নজির নেই।

Photo

পপুলারে বীমা করে বীমা গ্রহিতারা লাভবান হয়েছেন। পপুলার বাংলাদেশের মানুষের জনপ্রিয় একটি বীমা প্রতিষ্ঠান। পপুলারে বীমা করে কেউ কখনও ক্ষতি গ্রস্থ হয়নি। বীমাকর্মীরা দেশের সাধারণ মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছে। এখন বীমাকর্মীরা তাদের বীমা কাজের মাধ্যমে নিজের ও দেশের মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছে। বীমাকর্মীর মাধ্যমে দেশের সকল স্থানে বেকারত্ব দূর হচ্ছে। দেশের মানুষের ও সমাজের উন্নয়নে বীমা কোম্পানিগুলো অগ্রনী ভুমিকা পালন করছে বলেও তিনি দাবি করেন।  


-- ব্লগার Shafiqul islam এর অন্যান্য পোস্টঃ --
আমার সম্পর্কে
  • সর্বশেষ ব্লগ
  • জনপ্রিয় ব্লগ
1 1 3 4 0
আজকের প্রিয় পাঠক
1 8 9 8 1 8 2 8
মোট পাঠক