• বীমা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সৃষ্টি বাংলাদেশের সর্বপ্রথম বীমা ব্লগে আপনাকে স্বাগতম
আজ মঙ্গলবার | ০৭ জুলাই, ২০২০ | ২৩ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ | সময়ঃ ০৯:৪৯ অপরাহ্ন

Photo
করোনা সহায়তায় বীমা কোম্পনির পক্ষ থেকে ৪ কোটি ৩৯ লাখ টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে জমা

বীমা মালিকদের সংগঠন বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশন (বিআইএ) করোনা ভাইরাসে আক্রান্ত মানুষদের সহায়তায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ৪ কোটি ৩৯ লাখ টাকা দিয়েছে। রোববার প্রধানমন্ত্রীর কার্যালয়ে এই চেক হস্তান্তরের কথা জানিয়েছে বিআইএ।  

চেক হস্তান্তর অনুষ্ঠানে বিআইএ’র পক্ষে উপস্থিত ছিলেন নির্বাহী কমিটির সদস্য ও ইউনিয়ন ইন্স্যুরেন্সের চেয়ারম্যান মো. মোজাফফর হোসেন পল্টু এবং প্রথম ভাইস প্রেসিডেন্ট ও সানলাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যান প্রফেসর রুবিনা হামিদ। মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে তার মূখ্য সচিব ড. আহমদ কায়কাউস চেক গ্রহণ করেন।

বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের ৭৬টি কোম্পানির মধ্যে ৭১টি কোম্পানি তহবিলে অর্থ প্রদান করে। পাঁচটি কোম্পানি তাদের প্রতিষ্ঠানে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের এক দিনের বেতন ১১ লাখ ৪৭ হাজার ৬৫২ টাকা প্রদান করেন। এছাড়াও সাধারণ বীমা করপোরেশনের পক্ষ থেকে ১ কোটি টাকা এবং জীবন বীমার পক্ষ থেকে ৫০ লাখ টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে জমা দেয়া হয়।

সাধারণ বীমা করপোরেশনের পক্ষ থেকে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল- ইসলাম ও জীবন বীমা করপোরেশনের পক্ষ থেকে প্রতিষ্ঠানটির পরিচালনা বোর্ডের চেয়ারম্যান মো. মাকসুদুল হাসান খান (অব. সচিব) এবং জীবন বীমা করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত সচিব) মোহাম্মদ মাহফুজুল হক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।



ব্লগটির ক্যাটাগরিঃ সাম্প্রতিক খবর , বীমা সংবাদ

-- ব্লগার মোঃ হাসান এর অন্যান্য পোস্টঃ --
  • সর্বশেষ ব্লগ
  • জনপ্রিয় ব্লগ
2 3 3 8 2
আজকের প্রিয় পাঠক
2 4 3 3 7 6 8 3
মোট পাঠক