• বীমা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সৃষ্টি বাংলাদেশের সর্বপ্রথম বীমা ব্লগে আপনাকে স্বাগতম
আজ মঙ্গলবার | ০৭ জুলাই, ২০২০ | ২৩ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ | সময়ঃ ১০:৪২ অপরাহ্ন

Photo
প্রাইম ইন্স্যুরেন্সের চেয়ারম্যান নির্বাচিত হলেন নজরুল ইসলাম

প্রাইম ইন্স্যুরেন্সের চেয়ারম্যান হিসেবে মো. নজরুল ইসলামকে নির্বাচিত করা হয়েছে। আজ অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে নজরুল ইসলামকে প্রাইম ইন্স্যুরেন্সের চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছে। বর্তমানে তিনি ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যান।

ব্যাংক-বীমা ও শিল্প অঙ্গনে এক উজ্জ্বল নক্ষত্র মোঃ নজরুল ইসলাম শ্রেষ্ঠত্বের অধিকারী মানব আদর্শে নিবেদিত ধর্ম বর্ণ উদার মন মানসিকতার অধিকারী এক অনন্য ব্যক্তিত্ব। এ দেশের ব্যবসা বাণিজ্য, ব্যাংক-বীমা ও শিল্প অঙ্গনে এক উজ্জ্বল নক্ষত্র মো. নজরুল ইসলাম। মুন্সীগঞ্জ জেলার রামপাল ইউনিয়নের ঐতিহ্যবাহী পানাম গ্রামের সম্ভ্রান্ত মোল্লা পরিবারের তাঁর জন্ম। মেধায় মননে দীপ্তমান অসাধারণ ব্যক্তিত্বের অধিকারী নজরুল ইসলাম ছাত্র জীবন থেকেই প্রতিষ্ঠা লাভের তীব্র বাসনায় নিজেকে ব্যবসায় নিবেদিত করেন। অত্যন্ত দূরদর্শী ও বিচক্ষন এই ব্যক্তির মেধাপ্রজ্ঞা গুনে অসামান্য কৃতিত্ব দেখিয়ে দেশের ব্যবসায় জগতে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন। মো. নজরুল ইসলাম ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিঃ এর উদ্যেক্তা পরিচালক। তার সুচিন্তিত মতামত, পরিকল্পনা ও দায়িত্বশীল ভূমিকা ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর সংগ্রাম মুখর পথচলায় গুরুত্বপূর্ণ অবদান রেখেছে। ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের বর্তমান ঈর্ষণীয় অবস্থানে উন্নীত করতে নিরবে নিবৃত্তে যিনি দিন-রাত পরিশ্রম করে চলেছেন, তিনি হলেন সাফল্যের বরপুত্র মো. নজরুল ইসলাম। একজন উজ্জ্বল, আলোকিত, চৌকস ও বুদ্ধিদীপ্ত বীমা ও শিল্পের উদ্যোক্তা হিসেবে মো. নজরুল ইসলামকে ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের সুযোগ্য পরিচালনা পর্ষদ অত্র কোম্পানীর চেয়ারম্যান পদে অধিষ্ঠিত করেছেন। তাঁর বুদ্ধিদৃপ্ত ও বলিষ্ঠ নেতৃত্বে ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এগিয়ে চলছে । বীমা শিল্পে ফারইষ্ট আজ এক প্রতিষ্ঠিত নাম। ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী নতুন নতুন পলিসি ও মানুষের কল্যাণ নিশ্চিত করার মাধ্যমে বীমা শিল্পের অবদানের স্বীকৃতি স্বরূপ ইতিমধ্যে দেশে বহু এ্যাওয়ার্ড লাভ করেছে। দেশে সাফল্যের শীর্ষস্থানের ধারাবাহিকতার পাশাপাশি আন্তর্জাতিক স্বীকৃতিস্বরূপ ইতিপূর্বে ফারইষ্ট লাইফ এসএআই গ্লোবাল অস্ট্রেলিয়া কর্তৃক ISO ৯০০১ : ২০০৮ সনদ লাভ করেছে। ব্যবসায়িক শ্রেষ্ঠত্বের অর্জন স্বরূপ ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম গত ২৬ এপ্রিল ২০১৪ ইতালীর ভেনিসে আয়োজিত World Confederation of Businesses সম্মেলনে THE BIZZ AWARD গ্রহণ করেন। ডিসেম্বর ২০১৩ অস্ট্রিয়ার ভিয়েনায় আয়োজিত আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন প্রতিষ্ঠান The European Society For Quality Research (ESQR) Convention- এ গোল্ড ক্যাটাগরিতে European Award for Best Practices-২০১৩ গ্রহণ করেন। আন্তর্জাতিক BID (Business Initiative Directions) কর্তৃক Century International Quality Crown Award অর্জন করে ফারইষ্ট ইসলামী লাইফ। নভেম্বর ২০১২ লন্ডনের Guoman Tower Convention Hall এ আয়োজিত B.I.D International Quality Crown Convention London ২০১২- এ Business Initiative Directions (BID) এর প্রেসিডেন্ট এন্ড সিইও Jose E Prieto এই অ্যাওয়ার্ড প্রদান করেন।  

এছাড়া Century International Quality ERA Award (CQE) অর্জন করেছে ফারইষ্ট ইসলামী লাইফ। মার্চ ২০১২ সুইজারল্যান্ডের জেনেভায় অনুষ্ঠিত 14th International Quality Convention- এ কোম্পানীর পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম এই অ্যাওয়ার্ড গ্রহণ করেন।



ব্লগটির ক্যাটাগরিঃ সাম্প্রতিক খবর , বীমা সংবাদ

-- ব্লগার Admin Post এর অন্যান্য পোস্টঃ --
  • সর্বশেষ ব্লগ
  • জনপ্রিয় ব্লগ
2 4 5 1 6
আজকের প্রিয় পাঠক
2 4 3 3 8 8 1 7
মোট পাঠক