• বীমা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সৃষ্টি বাংলাদেশের সর্বপ্রথম বীমা ব্লগে আপনাকে স্বাগতম
আজ রবিবার | ১১ এপ্রিল, ২০২১ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ | সময়ঃ ০৫:৫৫ অপরাহ্ন

Photo
বিআইপিডি কর্তৃক আয়োজিত "Enhancing your Business profits Inspite of Corona" শীর্ষক ফ্রি ওয়েবনার

প্রেস বিজ্ঞপ্তি
বিআইপিডি কর্তৃক আয়োজিত
"Enhancing your Business profits Inspite of Corona" শীর্ষক ফ্রি ওয়েবনার

বাংলাদেশ ইন্সটিটিউট ফর প্রফেশনাল ডেভেলপমেন্ট এবং ভারতের ধ্রুবসত্য সেন্টার-এর যৌথ উদ্যোগে  গত ১২ জুন ২০২০ তারিখে ফ্রি অনলাইন প্রিভিউ ওয়েবইনার অনুষ্ঠিত হয়েছে। উক্ত প্রিভিউ প্রোগ্রামের আলোচ্য বিষয় ছিল "Enhancing your Business profits Inspite of Corona "।  


বর্তমানে করোনা পরিস্থিতির জন্য সারা  বিশ্বে অর্থনৈতিক মন্দা দেখা যাচ্ছে। ফলে অনেক স্থানে লকডাউন দিচ্ছে। আর এই লকডাউন পরবর্তী সময়ে ব্যবসায়িক পরিস্থিতি একই রকম থাকবে না। ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোতে হতাশা দেখা দিবে বা দেখা যাচ্ছে। প্রতিষ্ঠান গুলো তাদের খরচ কমানোর প্রচেষ্টা করছে, কর্মী ছাটাই হচ্ছে।  এসকল কারনে বিভিন্ন কর্মীদের মধ্যে হতাশা ও অ-অনুপ্রেরণা দেখা দিবে, যা প্রতিষ্ঠানের নেতিবাচক পদ্ধতিতে প্রভাবিত হতে পারে। এই ওয়েবনারটিতে উপরের সমস্যা সমাধানের জন্য প্রয়োজনীয় দিকনির্দেশনা ও আলাপ আলোচনা করা হয়েছে। উক্ত ওয়ার্কশপে রিসোর্স পারসন হিসেবে বক্তব্য রেখেছেন ভারতের ধ্রুবসত্য সেন্টার-এর ব্যবস্থাপনা পরিচালক শ্রী সৌমিত্র চ্যাটার্জি।  


এই ফ্রি ওয়েবনারটিতে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ এর লাইফ সদস্য ড. এম মোশাররফ হোসেন, এফসিএ এবং বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ উর্ধ্বতন সরকারী কর্মকর্তগণ এই ওর্য়াকশপে অংশগ্রহণ করেন। বাংলাদেশের বিভিন্ন বীমা কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক সহ উর্ধ্বতন কর্মকর্তা প্রায় ৪০ জন অংশগ্রহণ করেন।  


-- ব্লগার BI PD এর অন্যান্য পোস্টঃ --
আমার সম্পর্কে
  • সর্বশেষ ব্লগ
  • জনপ্রিয় ব্লগ
1 3 7 4 3
আজকের প্রিয় পাঠক
3 2 7 7 5 8 5 8
মোট পাঠক