• বীমা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সৃষ্টি বাংলাদেশের সর্বপ্রথম বীমা ব্লগে আপনাকে স্বাগতম
আজ বৃহস্পতিবার | ২২ অক্টোবর, ২০২০ | ৭ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ | সময়ঃ ০৭:০১ পূর্বাহ্ন

Photo
মমতা সাংবাদিকদের জন্য স্বাস্থ্য বীমা ঘোষণা করলেন

সংবাদমাধ্যমের স্বাধীনতা দিবসে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় করোনার লড়াইয়ে প্রথম সারিতে থাকা চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মীসহ করোনা মোকাবিলার কাজে যুক্তদের পাশাপাশি সাংবাদিকদের জন্য ১০ লক্ষ রুপির স্বাস্থ্য বীমার কথা ঘোষণা করেছেন। রোববার মুখ্যমন্ত্রী সংবাদ মাধ্যমের স্বাধীনতা দিবস উপলক্ষে পরপর দুটি টুইট করেছেন।

এক টুইট বার্তায় মুখ্যমন্ত্রী বলেছেন, বাংলায় আমাদের সরকার সাংবাদিক-সহ প্রথম সারির কোভিড-১৯ কর্মীদের জন্য ১০ রুপি পর্যন্ত বিমা সুরক্ষা দেওয়ার ঘোষণা করেছে।

সংবাদমাধ্যম স্বাধীনতা দিবস। আরেকটি টুইটে তিনি বলেছেন, গণতন্দ্রের চতুর্থ স্তম্ভ হল প্রেস। অকুতোভয় হয়ে দায়িত্বপালন করেন তারা। তিনি আরও বলেছেন, সমাজে তাঁদের অবদানের জন্য আমরা সাংবাদিকদের সম্মান করি।

বাংলার সাংবাদিকদের উন্নয়নের স্বার্থে বহু উদ্যোগ নিয়েছে আমাদের সরকার। পশ্চিমবঙ্গে অবশ্য সাংবাদিকদেও সব সুবিধা দেওয়া হয় সরকারি নথিভুক্ত সাংবাদিকদেরই। কলকাতা প্রেস ক্লাব আসলেই রিপোর্টরদের ক্লাব। অনেকবারই এর সংবিধান পাল্টে সম্পাদকীয় ও বার্তাবিভাগের সাংবাদিকদেরও সদস্য দেওয়ার প্রস্তাব করা হলেও তা কার্যকর করা যায়নি । এমনকি মুখ্যমন্ত্রী প্রেস ক্লাবের এক অনুষ্ঠানে চিত্র সাংবাদিকদের প্রেস ক্লাবের সদস্য করার জন্য অনুরোধ করলেও তাও রাখা হয নি।



ব্লগটির ক্যাটাগরিঃ দেশ-বিদেশে বীমা , বীমা সংবাদ

-- ব্লগার মোঃ হাসান এর অন্যান্য পোস্টঃ --
  • সর্বশেষ ব্লগ
  • জনপ্রিয় ব্লগ
7 1 1 0
আজকের প্রিয় পাঠক
2 7 6 6 2 0 5 8
মোট পাঠক