• বীমা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সৃষ্টি বাংলাদেশের সর্বপ্রথম বীমা ব্লগে আপনাকে স্বাগতম
আজ শুক্রবার | ২৫ সেপ্টেম্বর, ২০২০ | ১০ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ | সময়ঃ ০৪:২১ অপরাহ্ন

Photo
৩রা সেপ্টেম্বর ঢাকায় আইডিএবি'র ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন।

এবি এম সুমন আকন্দ- প্রতিনিধি, ইন্স্যুরেন্স বিডি নিউজঃ বীমা পেশাজীবীদের সংগঠন, ইন্স্যুরেন্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন বাংলাদেশ (আইডিএবি) এর ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন ও ৫ম বর্ষে পদার্পণ অনুষ্ঠান ঢাকা পুরানা পল্টন ভোজন রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।
উক্ত প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ সংস্থার মাননীয় পরিচালক(উপ সচিব) জনাব আবুল কাশেম মোহাম্মদ ফজলুল হক।
প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, আইডিএবি এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান,জনাব এম জি এম সজল।  
আইডিএবি'র ভাইস চেয়ারম্যান জনাব হাসান খান রিপন এর সভাপতিত্বে ও আইডিএবি' বিশেষ প্রতিনিধি, এবি এম সুমন আকন্দ'র পরিচালনায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।  
উক্ত আরো উপস্থিত ছিলেন আইডিএবি'র বিভিন্ন জেলা ও বিভাগীয় দায়িত্বশীল কর্মকর্তাবৃন্দ।
উক্ত ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি এ কে এম ফজলুল হক  আইডিএবি সংগঠনের প্রতি বিভিন্ন দিক নির্দেশনা মুলক বক্তব্য প্রদান করেন।

Photo

 
এবং আইডিএবি'র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, এম জি এম সজল বীমা সেক্টরের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন ও বীমা সেক্টরে বীমা পেশাজীবিদের সংগঠনের কোনো বিকল্প নেই বলে বিশ্বাস করেন।
এবং বীমা পেশাজীবীদের অধিকার প্রতিষ্ঠা ও সচ্ছ বীমা সেক্টর গড়ে তুলতে আইডিএবি জুড়ালো ভুমিকা পালন করবে বলে প্রত্যয় ব্যক্ত করেন।  
এবং বাংলাদেশের লাইফ - নন লাইফ বীমা কোম্পানী বীমা পেশাজীবিদের আহ্বান জানান ; আসুন  সম্মিলিত প্রচেষ্টায় আইডিএবি'কে বীমা পেশাজীবীদের কল্যানে একটি সেবা সংস্থা হিসেবে গড়ে তুলি।

পরিশেষে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি এ কে এম ফজলুল হক ও আইডিএবি'র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এর হাতে আইডিএবি'র ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়। এবং অনুষ্ঠানের  সভাপতি, আইডিএবি'র ভাইস চেয়ারম্যান হাসান খান রিপন এর সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানটি সফল ভাবে সমাপ্তি ঘোষণা করা হয়।



ব্লগটির ক্যাটাগরিঃ

-- ব্লগার Abm Sumon Akundo এর অন্যান্য পোস্টঃ --
আমার সম্পর্কে
  • সর্বশেষ ব্লগ
  • জনপ্রিয় ব্লগ
1 6 5 3 3
আজকের প্রিয় পাঠক
2 6 8 7 0 7 2 4
মোট পাঠক