• বীমা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সৃষ্টি বাংলাদেশের সর্বপ্রথম বীমা ব্লগে আপনাকে স্বাগতম
আজ বৃহস্পতিবার | ২২ অক্টোবর, ২০২০ | ৭ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ | সময়ঃ ০৬:১৩ পূর্বাহ্ন

Photo
ইন্স্যুরেন্স ক্যারিয়ার আলাপন লাইভ টকশো

Insurance BD Group (বাংলাদেশ বীমা গোষ্ঠী) এর যুগান্তকারী উদ্যোগ Agrogoti Online TV কর্তৃক আয়োজিত "ইন্স্যুরেন্স ক্যারিয়ার আলাপন" টকশো প্রতি মাসের ১ম ও ৩য় শুক্রবার সন্ধ্যা ৭:৩০ মিনিটে নিয়মিত ফেসবুক লাইভের মাধ্যমে সরাসরি সম্প্রচার করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় আগামি ২ অক্টোবর রোজ শুক্রবার সন্ধ্যা ৭:৩০ মিনিটে "ইন্স্যুরেন্স ক্যারিয়ার আলাপন" অনুষ্ঠিত হবে।

ইন্স্যুরেন্স এডভাইজার ও ট্রেইনার মাহমুদুল ইসলাম এর উপস্থাপনায় উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কর্ণফুলী ইন্স্যুরেন্সের চেয়ারম্যান, মেঘনা লাইফ ইন্স্যুরেন্সে প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, নিজাম-হাসিনা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশন এর সাবেক ভাইস প্রেসিডেন্ট নিজাম উদ্দিন আহমেদ।

চেয়ারম্যান মহোদয়ের বাণী-
নিজাম উদ্দিন আহমেদ: আমি চেয়ারম্যান হলেও নিজেকে একজন বীমাকর্মী হিসেবে মনে করি। পলিসিহোল্ডার বীমা করে উপকৃত হবেন, বীমাকর্মীগন বীমায় কাজ করে ন্যায্য পাওনা পাবেন। একজন বীমাকর্মী হিসেবে তথা দীর্ঘ ২৪ বছর আপনাদের অভিভাবক হিসেবে কোম্পানীর চেয়ারম্যান থেকে এটাই আমার আপনাদের কাছে প্রত্যাশা।

বীমা কর্মী হিসেবে আমরা কোন পলিসিহোল্ডারের সাথে মিথ্যা কথা বলবো না, বীমার নিয়মকানুন বুঝিয়ে পলিসি করাবো, সঙ্গতি না থাকলে বা পলিসিহোল্ডোর নিয়মিত রিনিওয়াল প্রিমিয়াম দিতে সমর্থ না হলে তার পলিসি করাবো না। কমিশন হউক বা যে নামেই হউক আপনি পলিসিহোল্ডার থেকে যে আর্থিক সুবিধা নিচ্ছেন তার বিনিময়ে পলিসিটি চালু রাখার ব্যবস্থা করা আপনার দায়িত্ব। সাথে সাথে বীমাকর্মী হিসেবে বীমার নিয়ম অনুযায়ী আপনিও আপনার ন্যায্য পাওনা থেকে যেন বঞ্চিত না হন সেটা খেয়াল রাখবেন। তবেই বীমা শিল্প স্বার্থক হবে। আপনার জীবন ধন্য হবে।

আর কতদিন আপনাদের সাথে থাকতে পারবো জানিনা, আমি না থাকলেও মেঘনা লাইফ যুগযুগ ধরে বেঁচে থাকবে ইনশা-আল্লাহ। আসুন আমরা ঐক্যবদ্ধ হয়ে, সবাই ঠিক হয়ে,নিয়মতান্ত্রিক ভাবে কাজ করি। তবেই আমাদের জীবন স্বার্থক হবে। তবেই আমরা দুনিয়াতে ভাল থাকবো, পরকালেও ইনশা-আল্লাহ ভাল থাকবো।

আগামী ২ অক্টোবর রোজ শুক্রবার সন্ধ্যা ৭:৩০ মিনিটে Agrogoti Online TV কর্তৃক আয়োজিত ফেসবুক লাইভ অনুষ্ঠান "ইন্স্যুরেন্স ক্যারিয়ার আলাপন" এ আমি থাকছি আপনাদের সাথে, ইন্স্যুরেন্স ক্যারিয়ার বিষয়ক কিছু বলতে ও আমার অভিজ্ঞতার আলোকে কিছু তথ্য তুলে ধরতে। আমার ভক্ত, শুভাকাঙ্ক্ষী, অনুসারী,কর্ণফুলী ইন্স্যুরেন্স ও মেঘনা লাইফ ইন্স্যুরেন্সের সকল স্তরের কর্মী, কর্মকর্তা সহ সবাইকে আনুষ্ঠান দেখার আহব্বান করছি। ধন্যবাদ।

অনুষ্ঠান চলাকালিন সময়ে এই লিংকে করে ফেসবুক লাইভে  "ইন্স্যুরেন্স ক্যারিয়ার আলাপন" দেখতে পাবেন-https://www.facebook.com/agrogotionlinetv


-- ব্লগার Admin Post এর অন্যান্য পোস্টঃ --
  • সর্বশেষ ব্লগ
  • জনপ্রিয় ব্লগ
6 2 0 1
আজকের প্রিয় পাঠক
2 7 6 6 1 1 4 9
মোট পাঠক