• বীমা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সৃষ্টি বাংলাদেশের সর্বপ্রথম বীমা ব্লগে আপনাকে স্বাগতম
আজ বৃহস্পতিবার | ২২ অক্টোবর, ২০২০ | ৭ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ | সময়ঃ ০৬:০৬ পূর্বাহ্ন

Photo
প্রগতি লাইফ কর্তৃক রাবির শিক্ষকদের মাঝে জীবন বীমার সাড়ে ১০ কোটি টাকার চেক বিতরণ

প্রগতি লাইফ ইন্স্যুরেন্স পক্ষ থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শিক্ষক মন্ডলীর গ্রুপ বীমার মেয়াদপূর্তির ১০,১০,৫৭,৬১৮ /- (দশ কোটি দশ লক্ষ সাতান্নো হাজার ছয় শত আঠারো) টাকার চেক হস্তান্তর করা হয়েছে। ১১ অক্টোবর রবিবার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভিসির বাসভবনের সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এই চেক বিতরণ অনুষ্ঠাষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় মেয়াদপূর্তির লাভ ও প্রিমিয়ামসহ জীবনবীমার ১০ কোটি ১০ লাখ ৫৭ হাজার টাকার চেক এবং মৃত্যুদাবীর ৩০ লাখ টাকার চেক রাজশাহী বিশ্ববিদ্যালের উপাচার্য মোঃ আব্দুস সোবহান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ চেক হস্তান্তর করেন।

অনুষ্ঠানে রাবির অধ্যাপক আনন্দ কুমার সাহা, শিক্ষক সমিতির অধ্যাপক সাইফুল ইসলাম ফারুকী, প্রগতি লাইফ ইন্সুরেন্স লিমিটেডের ডিজিএম কার্তিক পান্ডে, জেলা সমন্নয়ক নাহিদুল ইসলাম (সাগর), ইউনিট ম্যানেজার মো: আইউব আলী, রোকনুজ্জামান টনি, ফিন্যানসিয়াল এসোসিয়েট মোহাম্মদ শান্তসহ রাবির উর্ধ্বতন কর্মকর্তা ও চেক দাবির সংশ্লিষ্ট পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

Photo

উল্যেখ্য দশ বছর পূর্বে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষকদের গোষ্ঠী বীমার চুক্তি হয়। এবং মেয়াদপূর্তির টাকা প্রগতি লাইফ হস্তান্তর করেন। মেয়াদের মধ্যে শিক্ষকদের মৃত্যু দাবীও সাফল্যের সাথে প্রগতি লাইফ ইন্স্যুরেন্স প্রদান করেছে।



ব্লগটির ক্যাটাগরিঃ সাম্প্রতিক খবর , বীমা সংবাদ

-- ব্লগার Admin Post এর অন্যান্য পোস্টঃ --
  • সর্বশেষ ব্লগ
  • জনপ্রিয় ব্লগ
6 1 4 7
আজকের প্রিয় পাঠক
2 7 6 6 1 0 9 5
মোট পাঠক