• বীমা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সৃষ্টি বাংলাদেশের সর্বপ্রথম বীমা ব্লগে আপনাকে স্বাগতম
আজ রবিবার | ০৭ মার্চ, ২০২১ | ২৩ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ | সময়ঃ ০৯:০৪ অপরাহ্ন

Photo
বীমা গ্রাহকই কোম্পানি কে বাঁচিয়ে রাখে: ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মনিরুল গনি, এসইউপি,জি

আজ ইন্স্যুরেন্স বিডি নিউজ এর পক্ষে মোঃ মাহমুদুল ইসলাম (ইন্স্যুরেন্স এডভাইজার এন্ড ট্রেইনার) আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এর প্রধান কার্যালয় পরিদর্শন ও কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মনিরুল গনি, এসইউপি,জি এর সাথে সৌজন্য সাক্ষাৎ এবং বীমা শিল্পের নানাবিধ বিষয় নিয়ে গুরুত্বপূর্ণ মতবিনিময় করেন।

আস্থা লাইফ ইন্স্যুরেন্স আর্মি ওয়েলফেয়ার ট্রাস্টের সদ্য প্রতিষ্ঠিত একটি জীবন বীমা কোম্পানি। এটি বাংলাদেশের সর্বপ্রথম জীবন বীমা কোম্পানি যা সশস্ত্রবাহিনী ও আধা সামরিক বাহিনীর সদস্যদের পাশাপাশি সাধারণ জনগণের আর্থিক ঝুঁকি নিরসন ও ভবিষ্যৎ নিরাপত্তা নিশ্চিতকরণের জন্য জীবন বীমার সুবিধা প্রদান করতে সংকল্পবদ্ধ।   সেনাবাহিনী দেশ ও জনগণের নিরাপত্তায় সদা অগ্রমান।

Photo

দেশের বৃহত্তর স্বার্থে এবং প্রয়োজনে সশস্ত্রবাহিনী ও আধা সামরিক বাহিনীর সদস্য প্রায়শই ঝুঁকিপূর্ণ দায়িত্বে দেশের অভ্যন্তরে ও আন্তর্জাতিক পরিমন্ডলে নিয়োজিত থাকেন। ঝুঁকিপূর্ণ কার্যক্রমে নিয়োজিত সামরিক ও আধা সামরিক বাহিনীর সদস্যদের এবং তাদের পরিবারবর্গের আর্থিক নিরাপত্তার পাশাপাশি সাধারণ জনগণের ভবিষ্যৎ ও আর্থিক নিরাপত্তা নিশ্চিতকরণের লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর্মি ওয়েলফেয়ার ট্রাস্টকে আস্থা লাইফ ইন্সুরেন্স কোম্পানি প্রতিষ্ঠার অনুমোদন দিয়েছেন। ‘আস্থায় বিশ্বাস, আস্থায় ভবিষ্যৎ’ এই ব্রত নিয়ে গ্রাহক সেবার সর্বোচ্চ মান সুনিশ্চিত করে আস্থা লাইফ গ্রাহকদের স্বচ্ছতার সাথে অবিরাম বীমা সেবা প্রদানে অঙ্গীকারবদ্ধ।

ফ্রেশ গ্রেজুয়েট বা তদূর্ধ্ব ড্রিগীধারি এবং ইন্সুরেন্সে অভিজ্ঞতা নেই, এরকম ছেলে-মেয়েদের ফিন্যান্সিয়াল এসোসিয়েটদের বেসিক ট্রেনিং সমাপ্ত করে পর্যায়ক্রমে সারা বাংলাদেশের পাঠানো হচ্ছে।

Photo

IDRA এর লাইসেন্সধারি সকল এফ,এ-দের বেসিক ট্রেনিং এর পর উচ্চতর ট্রেনিং -এর প্রচেষ্টা অব্যাহত। পলিসি সেলস চেক,ইএফটি,মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে হচ্ছে, কোন ক্যাশ লেনদেনের সুযোগ নেই। আমি বিশ্বাস করি বাংলাদেশের মাটিতে ডিসিপ্লিন, অর্গানাইজড, জনবান্ধন, বিশ্বস্ত প্রতিষ্ঠান ‘আস্থায় বিশ্বাস, আস্থায় ভবিষ্যৎ’ আস্থা লাইফ ইন্সুরেন্স, সর্বক্ষেত্রে অগ্রনায়ক বিবেচিত হবে ইনশাআল্লাহ। এমনি আশাবাদ ব্যক্ত করেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মনিরুল গনি, এসইউপি,জি ।

আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এর সিনিয়র এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট, ট্রেনিং, ইনডিভিজুয়াল লাইফ বিজনেস, ব্রান্চ সার্ভিস ডিপার্টমেন্টের বিভাগীয় প্রধান এহসানুল হক কে সাথে ডেপুটি ডিরেক্টর জেনারেল কর্নেল সালাউদ্দিন খালেদ এবং চিফ অপারেটিং অফিসার মোঃ আব্দুল মান্নান এফএলএমআই (ইউএসএ) এর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করা হয়।

এই লিঙ্কে ক্লিক করে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মনিরুল গনি, এসইউপি,জি এর ভিডিও সাক্ষাৎকারটি দেখতে পাবেন- https://www.youtube.com/watch?v=jxQle_Og8Bs

 



ব্লগটির ক্যাটাগরিঃ সাম্প্রতিক খবর , বীমা সংবাদ

-- ব্লগার AH Akash এর অন্যান্য পোস্টঃ --
আমার সম্পর্কে
  • সর্বশেষ ব্লগ
  • জনপ্রিয় ব্লগ
2 8 9 0 8
আজকের প্রিয় পাঠক
3 1 8 2 1 7 8 6
মোট পাঠক