• বীমা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সৃষ্টি বাংলাদেশের সর্বপ্রথম বীমা ব্লগে আপনাকে স্বাগতম
আজ শনিবার | ১৭ এপ্রিল, ২০২১ | ৪ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ | সময়ঃ ০৫:৩১ অপরাহ্ন

Photo
জাতীয় বীমা দিবস উপলক্ষে গার্ডিয়ান লাইফ নিয়ে এলো নতুন পলিসি ‘গার্ডিয়ান শিল্ড’

জাতীয় বীমা দিবস ২০২১ উপলক্ষে গার্ডিয়ান লাইফ নিয়ে এলো একটি নতুন উদ্ভাবনী টার্ম লাইফ ইন্স্যুরেন্স প্ল্যান ‘গার্ডিয়ান শিল্ড’, যা অতি স্বল্পমূল্যে লাইফ কভারেজ দেয়ার মাধ্যমে পলিসিহোল্ডারের পরিবারের ভবিষ্যৎ আর্থিক সুরক্ষা নিশ্চিত করবে। সাধারণ মানুষের অতি আকাক্সিক্ষত ‘হসপিটালাইজেশন’ ও ‘ক্রিটিক্যাল ইলনেস’ কভারেজ খুব সহজেই গার্ডিয়ান শিল্ডের সাথে গ্রহণ করা যাবে।

এই বীমা পরিকল্পটি মূলত প্রথাগত কাস্টমারদের কথা মাথায় রেখে চালু করা হয়েছে, যারা কোম্পানি অ্যাসোসিয়েটদের মাধ্যমেই পলিসি কিনতে স্বাচ্ছন্দ্যবোধ করেন। অন্যান্য এন্ডাওমেন্ট প্ল্যানগুলোর তুলনায় গার্ডিয়ান শিল্ডে প্রিমিয়ামের হার উল্লেখযোগ্য হারে কম, ফলে এই পলিসি গ্রহণের সিদ্ধান্ত কাস্টমাররা সহজেই নিতে পারবে। একজন গার্ডিয়ান শিল্ড গ্রাহক বার্ষিক ন্যূনতম ২০৩ টাকায় ১ লাখ টাকার লাইফ কভারেজ (সর্বোচ্চ ১ কোটি টাকা পর্যন্ত), বার্ষিক ন্যূনতম ১৫০০ টাকায় ৫০ হাজার টাকার হসপিটালাইজেশন কভারেজ (সর্বোচ্চ ৫ লাখ টাকা পর্যন্ত) এবং বার্ষিক ন্যূনতম ৩১ টাকায় ৫০ হাজার টাকার ক্রিটিক্যাল ইলনেস কভারেজ (বীমা অংকের ৫০% অথবা সর্বোচ্চ ১০ লাখ টাকা) নিতে পারবেন। এতে প্রিমিয়াম প্রদানের জন্য বাৎসরিক ও সিঙ্গেল ২টি অপশন থাকছে যা বয়স, বীমা অংক ও মেয়াদ অনুযায়ী পরিবর্তনশীল।

গার্ডিয়ান লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা শেখ রকিবুল করিম বলেন, “গার্ডিয়ান শিল্ড এমন একটি উদ্ভাবনী পরিকল্প যা স্বল্প প্রিমিয়ামে লাইফ কভারেজ দেওয়ার পাশাপাশি সুলভ ও সাশ্রয়ী মূল্যে সহযোগী বীমা হিসেবে হসপিটালাইজেশন ও ক্রিটিক্যাল ইলনেস কভারেজও প্রদান করবে। সাশ্রয়ী এই পলিসিটিতে সাধারণ এন্ডাওমেন্ট পলিসিগুলোর মতো বড় কোনো আর্থিক সংশ্লিষ্টতা নেই। দক্ষিণ-পূর্ব এশিয়া, ইউরোপ এবং আধুনিক মার্কেটপ্লেসে এমন টার্ম লাইফ পলিসিগুলো বেশ জনপ্রিয়। গার্ডিয়ান শিল্ড আমাদের একটি বেশ গুরুত্বপূর্ণ প্রকল্প এবং তার পাশাপাশি ‘জাতীয় বীমা দিবস ২০২১’ উপলক্ষে আমাদের মূল্যবান শ্রদ্ধাজ্ঞাপন। ’

সম্প্রতি গার্ডিয়ান লাইফের হেড অফিস পুলিশ প্লাজা কনকর্ড এ গার্ডিয়ান শিল্ড আনুষ্ঠানিকভাবে লঞ্চ করা হয়েছে, যেখানে শামীম আহমেদ-ইভিপি ও চিফ অপারেটিং অফিসার; মোহাম্মদ মাসুদুজ্জামান খান-ইভিপি ও হেড অব আন্ডাররাইটিং ও পলিসি সার্ভিসিং এবং রুবায়েত সালেহীন-হেড অব মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশনসসহ অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



ব্লগটির ক্যাটাগরিঃ সাম্প্রতিক খবর , বীমা সংবাদ

-- ব্লগার Admin Post এর অন্যান্য পোস্টঃ --
  • সর্বশেষ ব্লগ
  • জনপ্রিয় ব্লগ
1 7 2 4 4
আজকের প্রিয় পাঠক
3 2 8 9 0 1 2 2
মোট পাঠক