• বীমা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সৃষ্টি বাংলাদেশের সর্বপ্রথম বীমা ব্লগে আপনাকে স্বাগতম
আজ মঙ্গলবার | ২১ সেপ্টেম্বর, ২০২১ | ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ | সময়ঃ ০১:৪৫ পূর্বাহ্ন

Photo
৯ হাজার টাকা প্রিমিয়াম দিয়ে গ্রাহকের মৃত্যুদাবির ১ লাখ ২২ হাজার ৫৮০ টাকার চেক তুলে দেয় জেনিথ ইসলামী লাইফ

বেসরকারি জীবন বীমা কোম্পানি জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স থেকে বীমা পলিসি কিনেছিলেন সুফিয়া বেগম। বীমা পলিসিটির বিপরীতে নয় মাসে ৯ হাজার টাকা প্রিমিয়াম জমা দেয়ার পর এই গ্রাহক মারা যান।

গ্রাহকের মৃত্যুর কারণে বীমা পলিসির শর্তানুযায়ী সুফিয়া বেগমের ছেলে এবং পলিসির নমিনি মোশাররফ হোসেনের হাতে মৃত্যুদাবির ১ লাখ ২২ হাজার ৫৮০ টাকার চেক তুলে দেয়া হয়েছে।

জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের বাড্ডা মডেল সার্ভিস সেন্টারে এক অনুষ্ঠানের মাধ্যমে এ চেক তুলে দেয়া হয়। সেইসঙ্গে ২০২০ সালের ব্যবসা সফল কর্মকর্তাদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। বৃহস্পতিবার জেনিথ লাইফ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন কোম্পানির উন্নয়ন ও প্রশাসন বিভাগ প্রধান মো নিজাম উদ্দিন, মো. আবু জাফর-পিডি (উন্নয়ন) এবং মো. বনি আমিন হাওলাদার-এসইভিপি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এস এম নুরুজ্জামান কর্মীদেরকে সৎ ও নিষ্ঠার সঙ্গে কাজের পাশাপাশি গ্রাহকদের সঠিক তথ্য প্রদানের মাধ্যমে আইডিআরএ’র নিয়ম-নীতি মেনে কাজ করার নির্দেশ দেন।

বাড্ডা মডেল সার্ভিস সেন্টার ইনচার্জ মো. সাইফুল ইসলাম-ডিএমডি (উন্নয়ন)-এর সভাপতিত্বে মাঠ পর্যায়ের শতাধিক উন্নয়নকর্মী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।



ব্লগটির ক্যাটাগরিঃ সাম্প্রতিক খবর , বীমা সংবাদ

-- ব্লগার Admin Post এর অন্যান্য পোস্টঃ --
  • সর্বশেষ ব্লগ
  • জনপ্রিয় ব্লগ
1 5 3 9
আজকের প্রিয় পাঠক
3 6 1 3 4 3 3 4
মোট পাঠক