• বীমা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সৃষ্টি বাংলাদেশের সর্বপ্রথম বীমা ব্লগে আপনাকে স্বাগতম
আজ মঙ্গলবার | ২১ সেপ্টেম্বর, ২০২১ | ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ | সময়ঃ ০২:৩২ পূর্বাহ্ন

Photo
প্রগতি লাইফের কুড়িগ্রাম সার্ভিসিং সেলে স্বাস্থ্য বীমার চেক হস্তান্তর

আজ ২৭জুন ২০২১ ইং রোজ রবিবার স্বাস্থ্য বীমার চেক বিতরন করেছে প্রগতি লাইফের কুড়িগ্রাম সার্ভিসিং সেল ২ আইপিএল কৃষ্ণচুড়া অফিসে।

উপস্থিত ছিলেন কুড়িগ্রাম পৌরসভার সাবেক সফল মেয়র জনাব আবু বকর সিদ্দিক, উক্ত অফিসের ইউনিট ম্যানেজার জনাব মোঃ লাবলু হোসেন ও ব্রাঞ্চ ম্যানেজার জনাব মোঃ ফরিদুজ্জামান মন্ডল,জানাব মোঃ হাসান আলী ইউনিট ম্যানেজার সহ সকল কর্মকর্তা বৃন্দ।

উক্ত চেক নেওয়ার সময় বীমা গ্রাহক জনাব মোঃ মমিনুল ইসলাম জানান আমি ১ বছর আগে একটি মাসিক পলিসি করিয়াছিলাম যাহার মাসিক প্রিমিয়াম ছিল মাত্র ২১৬০ টাকা, আমি ১৩ টি কিস্তি দেওয়ার পরে পাইলস অপারেশন করি। এবং পরে জনাব মোঃ শফিকুল ইসলাম বিভাগীয় ইনচার্জ এর সাথে পরামর্শ করে আমার চিকিৎসার সকল কাগজ পত্রাদি অফিসে জমা করে আসি এবং যথারীত মাত্র ৬ দিন পরে আমাকে অফিস থেকে ফোন করে জানানো হয় আমার নির্বাহী রশিদ চলে আসছে। সত্যি আমি প্রগতি লাইফের এমন সার্ভিস পেয়ে আনন্দিত।

Photo

আমি মনে করি প্রগতি লাইফের স্বাস্থ্যবীমা প্রতিটি মানুষের থাকা প্রয়োজন।
প্রগতি লাইফের বীভাগীয় ইনচার্জ জনাব মোঃ শফিকুল ইসলাম বলেন প্রগতি লাইফের স্বাস্থ্যবীমা যেন প্রতিটি মানুষ করে এজন্য তার একঝাক দক্ষ কর্মি বাহিনী নিয়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। প্রগতি লাইফের গ্রাহকেরা যেন ব্যাংকের চেয়েও ভাল সেবা পান এই উদ্দেশ্য নিয়ে কাজ করতেছেন। তিনি বলেন বীমা সেবাই হবে বাংলাদেশের সবচেয়ে ভাল সেবা। গ্রাহকেরা চাওয়ার আগেই যেন সেবা নিয়ে উপস্থিত হতে পারি এই আশাবাদ ব্যাক্ত করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন



ব্লগটির ক্যাটাগরিঃ সাম্প্রতিক খবর , বীমা সংবাদ

-- ব্লগার শফিকুল ইসলাম এর অন্যান্য পোস্টঃ --
আমার সম্পর্কে
  • সর্বশেষ ব্লগ
  • জনপ্রিয় ব্লগ
2 4 6 6
আজকের প্রিয় পাঠক
3 6 1 3 5 2 6 1
মোট পাঠক