• বীমা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সৃষ্টি বাংলাদেশের সর্বপ্রথম বীমা ব্লগে আপনাকে স্বাগতম
আজ মঙ্গলবার | ২১ সেপ্টেম্বর, ২০২১ | ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ | সময়ঃ ০২:১৪ পূর্বাহ্ন

Photo
৫০০ টাকা প্রিমিয়াম দিয়ে গ্রাহকের মৃত্যুতে নমিনি পেলেন বীমা দাবির ৭৬ হাজার টাকা

পরিবারের ভবিষ্যৎ আর্থিক নিরাপত্তার কথা ভেবে জেনিথ ইসলামী লাইফে একটি বীমা পলিসি কিনেছিলেন নাটোরের লতা বেগম। পনের বছর মেয়াদী এই বীমা পরিকল্পের মাসিক প্রিমিয়াম ছিল ৫শ’ টাকা। পলিসিপত্র পূরণের পর প্রথম মাসের কিস্তিও পরিশোধ করেন লতা বেগম। এরপরই বিধাতার ডাকে সাড়া দিয়ে পরপারে পাড়ি জমান লতা বেগম। বন্ধ হয়ে যায় তার বীমা পলিসি।

লতা বেগমের মৃত্যুর পর ওই পলিসির নমিনি রাব্বী আলী মৃত্যুদাবি উত্থাপন করেন জেনিথ ইসলামী লাইফে। বীমা কোম্পানিটি জানিয়েছে, ৫শ’ টাকা প্রিমিয়াম দিয়ে লতা বেগমের মৃত্যু হলেও তার বীমা দাবি দাঁড়ায় ৭৫ হাজার ৯২০ টাকা, যা গ্রাহকের পরিশোধিত প্রিমিয়ামের প্রায় ১৫২ গুণ। বীমা দলিল ও সংশ্লিষ্ট প্রয়োজনীয় সকল কাগজপত্র জমা নেয়ার পর কোম্পানিটি এই বীমা দাবি পরিশোধের সিদ্ধান্ত নেয়।

এ উপলক্ষ্যে আজ শুক্রবার (৩ সেপ্টেম্বর) জেনিথ ইসলামী লাইফের নাটোর এজেন্সি অফিসে আয়োজন করা হয় মৃত্যুদাবির চেক হস্তান্তর অনুষ্ঠান ও প্রশিক্ষণ কর্মশালা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেনিথ ইসলামী লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান বীমা গ্রাহক মরহুমা লতা বেগমের নমিনি রাব্বী আলীর নিকট ৭৫ হাজার ৯২০ টাকার মরনোত্তর বীমা দাবির চেক হস্তান্তর করেন।

জেনিথ ইসলামী লাইফের এজিএম মো.আরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জিএম মো. হাবিবুর রহমান। আরও উপস্থিত ছিলেন ডিজিএম এমএ মতিন, মো. হাসান আলী সোহেল, হাফেজ মো. ইয়াকুব আলী, এজিএম মো. সোহেল হোসেন,। হিসাব কমকর্তা মো. মামুনুর রশিদ। সার্বিক সহযোগিতায় ছিলেন সুলতানা পান্না, সভানেত্রী আরকেএমএস নাটোর।

অনুষ্ঠানের প্রধান অতিথি এস এম নুরুজ্জামান উপস্থিত কর্মকর্তা-কর্মীদের সর্বোচ্চ গ্রাহক সেবা প্রদান করে কাঙ্খিত লক্ষ্য অর্জনে পরামর্শ দেন। তিনি বলেন, আজকে আমাদের সম্মানিত গ্রাহকের মৃত্যুদাবির চেক তার নমিনির হাতে পৌঁছাতে পেরে আমরা গর্বিত। আমরা মনে করি এই দাবি পরিশোধ আপনাদের কাজকে আরো সহজ করবে। অনুষ্ঠানে নাটোর এজেন্সি অফিসের সর্বস্তরের উন্নয়ন কর্মকর্তা উপস্থিতি ছিলেন।



ব্লগটির ক্যাটাগরিঃ সাম্প্রতিক খবর , বীমা সংবাদ

-- ব্লগার Admin Post এর অন্যান্য পোস্টঃ --
  • সর্বশেষ ব্লগ
  • জনপ্রিয় ব্লগ
2 1 0 6
আজকের প্রিয় পাঠক
3 6 1 3 4 9 0 1
মোট পাঠক