• বীমা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সৃষ্টি বাংলাদেশের সর্বপ্রথম বীমা ব্লগে আপনাকে স্বাগতম
আজ মঙ্গলবার | ১১ আগস্ট, ২০২০ | ২৭ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ | সময়ঃ ০১:৩২ অপরাহ্ন

Photo
বেকারমুক্ত বাংলাদেশ বির্নিমাণে নিরলস কাজ করে যাচ্ছে প্রগতি লাইফ- জালালুল আজিম

মো: তাওহীদুল হক চৌধুরী, নোয়াখালী জেলা প্রতিনিধি- বীমাশিল্পের ভাবমুর্তি সমুজ্জ্বল করতে এবং বেকারমুক্ত বাংলাদেশ বিনির্মানে প্রগতি লাইফ ইন্সুরেন্স লিমিটেড নিরলস কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন আধুনিক বীমা জগতের রূপকার, বাংলাদেশের বীমা অঙ্গনের অত্যন্ত মেধাবী ও অভিজ্ঞ বীমাবিদ, শতভাগ অনলাইন সেবা প্রদানকারী দেশীয় বীমা প্রতিষ্ঠান প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক জনাব মো: জালালুল আজিম। তিনি ১৫ অক্টোবর দুপুরে প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড, নোয়াখালী সদর সার্ভিসিং সেল কর্তৃক আয়োজিত উন্নয়ন সভা ও কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিষ্ঠানের এক ঝাঁক উদ্দীপ্ত তরুণপ্রাণ, সুদক্ষ বীমাকর্মী ও উন্নয়ন কর্মকর্তাদের উদ্দেশ্য এই কথা বলেন।

প্রতিষ্ঠানের রিজিওনাল কো-অর্ডিনেটর, নোয়াখালী সদর সার্ভিসিং সেল এর ইনচার্জ জনাব আবদুল গফুর রাজু এর সঞ্চালনায় ও প্রতিষ্ঠানের জেনারেল ম্যানেজার ও ইনচার্জ (নোয়াখালী ও লক্ষ্মীপুর অঞ্চল) জনাব এম.এ কাদের এর সভাপতিত্বে উক্ত উন্নয়ন সভা ও কর্মী সমাবেশে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের উপ-ব্যবস্থাপনা পরিচালক, আইপিএল-পলাশ প্রকল্পের প্রধান জনাব ফারুক মাহমুদ, প্রতিষ্ঠানের জেনারেল ম্যানেজার ও লক্ষ্মীপুর সার্ভিস সেন্টারের ইনচার্জ জনাব আবু তালেব হালান। প্রতিষ্ঠানের সিনিয়র এসিসট্যান্ট জেনারেল ম্যানেজার জনাব আলমগীর হোসেন।

বর্তমান বাংলাদশে বীমা শিল্পের আগামী অভিষ্যত ও এর বিভিন্ন সুফল দিক তুলে ধরে জনাব জালালুল আজিম তার বক্তব্যে আরো বলেন, বীমা পেশা শুধু আয়ের মধ্যে নিহিত নয়, যেখানে শতভাগ মানব কল্যাণও নিহিত রয়েছে। বীমা সম্পর্কে রাষ্ট্রের ইতিবাচক মনোভাবের প্রতি ইংঙ্গিত করে তিনি বলেন “দেশের সম্পদ ও জীবনের নিরাপত্তা শতভাগ বীমার আওতায় নিয়ে আসা” সরকারী সিদ্ধান্ত বাস্তবায়নে দেশের শিক্ষিত বেকার তরুণ-তরুণীদের কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে প্রগতি লাইফ বেকার মুক্ত বাংলাদেশ বিনির্মানে বাংলাদেশের উন্নয়নের অংশীদার হিসেবে নিরলস কাজ করে যাচ্ছে। তিনি এসময় আপামর জনসাধারণের কাছে বীমার সুফল পৌছে দিতে উন্নয়ন কর্মকর্তা ও কর্মীদের প্রতি আহবান জানান।

আয়োজিত এই উন্নয়ন সভায় প্রতিষ্ঠানের ইউনিট ম্যানেজার, ব্রাঞ্চ ম্যানেজার, ব্রাঞ্চ কো-অর্ডিনেটর, রিজিওনাল কো-অর্ডিনেটরসহ প্রায় দুই শতাধিক ফাইন্যান্সশিয়াল এসোসিয়েট উপস্থিত ছিলেন।

 



ব্লগটির ক্যাটাগরিঃ বীমা সংবাদ

-- ব্লগার Tawhidul Haque Chawdhury এর অন্যান্য পোস্টঃ --
  • সর্বশেষ ব্লগ
  • জনপ্রিয় ব্লগ
1 3 6 0 8
আজকের প্রিয় পাঠক
2 5 4 0 6 3 0 7
মোট পাঠক