• বীমা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সৃষ্টি বাংলাদেশের সর্বপ্রথম বীমা ব্লগে আপনাকে স্বাগতম
আজ শনিবার | ১৭ এপ্রিল, ২০২১ | ৪ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ | সময়ঃ ০৬:২০ অপরাহ্ন

Photo
নন-লাইফ আন্ডাররাইটার্স ক্লাবের প্রথম নির্বাহী কমিটির অভিষেক

মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ‘বাংলাদেশ নন-লাইফ ইন্স্যুরেন্স আন্ডাররাইটার্স ক্লাব’ এর প্রথম নির্বাহী কমিটির অভিষেক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় রাজধানীর নয়া পল্টনে হোসেন টাওয়ার এ অনুষ্ঠান আয়োজন করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংগঠনটি এ তথ্য জানিয়েছে।

সভায় সাধারণ বীমা করপোরেশনের এমডি সৈয়দ শাহরিয়ার আহ্সান, বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের নির্বাহী কমিটির সদস্য ও কর্ণফুলী ইন্স্যুরেন্সের ভাইস চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ (পাভেল) সহ বিভিন্ন বীমা কোম্পানির মূখ্য নির্বাহী কর্মকর্তা উপস্থিত ছিলেন।

অতিথিবৃন্দ সংগঠনটির আত্মপ্রকাশে ভূয়সি প্রশংসা করে বলেন, মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে এ সংগঠনটি এক নতুন মাত্রা যোগ করল। বিশ্বের বিভিন্ন দেশে এ ধরনের সংগঠনের প্রচলন রয়েছে। ভবিষ্যতে এ সংগঠনের মাধ্যমে দেশে দক্ষ আন্ডাররাইটারসহ উন্নত মানের প্রফেশনাল তৈরিতে সহায়ক ভূমিকা পালন করবে।

অতিথিবৃন্দ সংগঠনের নেতাকর্মীদের বীমাখাতে নতুন নতুন প্রডাক্ট যেমন- স্বাস্থ্যবীমা, কৃষিবীমা, লায়াবিলিটি বীমা চালু করাসহ কোম্পানিগুলোর রিক্স স্প্রেডিং, সক্ষমতা বাড়ানো এবং বীমা সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধি করে বীমার পরিধি আরো বাড়ানোর পরামর্শ দেন। এ ক্ষেত্রে অতিথিবৃন্দ সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। সাথে সাথে নিজেদের ডেভেলপ করার জন্য বেশি বেশি প্রশিক্ষণ গ্রহণ এবং বীমার সাথে সংশ্লিষ্ট উচ্চতর ডিগ্রি নেয়ার পরামর্শ দেন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ ইন্স্যুরেন্স একাডেমি ভারপ্রাপ্ত পরিচালক এ এস এম ইব্রাহীম হোসেন, তাকাফুল ইন্স্যুরেন্সের সিইও মোকাররম দস্তগীর, ইষ্টার্ণ ইন্স্যুরেন্সের সিইও হারুন পাটোয়ারী, সংগঠনের সহ-সভাপতি প্রণব কুমার সাহা, সংগঠনের সাধারণ সম্পাদক মোর্শেদুল মুসলিম।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের ডিএমডি ও ক্লাবের সহ সভাপতি ফরহাদ আব্বাস। সভায় সভাপতিত্ব করেন নর্দার্ণ ইসলামী ইন্স্যুরেন্সের ডিএমডি ও ক্লাবের সভাপতি চৌধুরী গোলাম ফারুক।



ব্লগটির ক্যাটাগরিঃ সাম্প্রতিক খবর , বীমা সংবাদ

-- ব্লগার Admin Post এর অন্যান্য পোস্টঃ --
  • সর্বশেষ ব্লগ
  • জনপ্রিয় ব্লগ
1 8 1 8 0
আজকের প্রিয় পাঠক
3 2 8 9 1 0 5 8
মোট পাঠক