• বীমা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সৃষ্টি বাংলাদেশের সর্বপ্রথম বীমা ব্লগে আপনাকে স্বাগতম
আজ বুধবার | ২৩ জুন, ২০২১ | ৯ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ | সময়ঃ ১০:০২ অপরাহ্ন

Photo
জেনিথ লাইফের চেয়ারম্যান ফরিদুন্নাহার লাইলী করোনা আক্রান্ত

কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছেন জেনিথ ইসলামি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের চেয়ারম্যান, আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এবং সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা ফরিদুন্নাহার লাইলী।

জ্বর-সর্দিসহ বেশ কিছু সমস্যা নিয়ে তার কোভিড-১৯ টেস্ট করলে গতকাল রোববার ফলাফল পজিটিভ আসে। বর্তমানে তিনি বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। বীমা কোম্পানিটির মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান এ তথ্য জানিয়েছেন।

ফরিদুন্নাহার লাইলী দীর্ঘ দিন ধরে বাংলাদেশের বেসরকারি বীমাখাতের সাথে সম্পৃক্ত। তিনি স্বপ্ন দেখেন খাতটির জন্য ভালো কিছু করার। এরই ধারাবাহিকতায় যাত্রা শুরু জেনিথ ইসলামি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের।

নোয়াখালী জেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন ফরিদুন্নাহার লাইলী। ১৯৭১ সালে তিনি সক্রিয়ভাবে বাংলাদেশের মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞান স্নাতক (বিএ অনার্স) ও স্নাতকোত্তর (এমএ) ডিগ্রি অর্জন করেন।

ছাত্র জীবনেই তিনি রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবে খুব জনপ্রিয় হয়ে ওঠেন এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সামসুন্নহার হলের ভিপি হিসেবে নির্বাচিত হন। ৯ম জাতীয় সংসদের সদস্য ছিলেন ফরিদুন্নাহার লাইলী।

ফরিদুন্নাহার লাইলী বিভিন্ন শিক্ষা ও সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে যুক্ত। অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের সাথে জড়িত ছিলেন এবং বাংলাদেশ সেকশন এর ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হন।



ব্লগটির ক্যাটাগরিঃ সাম্প্রতিক খবর

-- ব্লগার Admin Post এর অন্যান্য পোস্টঃ --
  • সর্বশেষ ব্লগ
  • জনপ্রিয় ব্লগ
2 2 5 5 4
আজকের প্রিয় পাঠক
3 4 3 6 7 1 7 5
মোট পাঠক