• বীমা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সৃষ্টি বাংলাদেশের সর্বপ্রথম বীমা ব্লগে আপনাকে স্বাগতম
আজ মঙ্গলবার | ০৩ আগস্ট, ২০২১ | ১৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ | সময়ঃ ০৮:২৮ পূর্বাহ্ন

Photo
জেনিথ ইসলামী লাইফের সাথে এনেক্সা টেকনোলজিস এর গ্রুপ বীমা চুক্তি

কর্মকর্তা কর্মচারী এবং তাদের স্পাউস সন্তানদের জন্য গ্রুপ বীমা সুবিধা দিতে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের সাথে গ্রুপ বীমা চুক্তি করেছে সফটওয়্যার ডেভেলপার কোম্পানি এনেক্সা টেকনোলজিস লিমিটেড। চলতি মাসের ১২ তারিখে জেনিথ লাইফের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

এই চুক্তির ফলে এনেক্সা টেকনোলজিস এর কর্মকর্তা কর্মচারীগণ সাধারণ মৃত্যু, দূর্ঘটনা জনিত মৃত্যু, দূর্ঘটনার কারণে স্থায়ী সম্পূর্ণ এবং স্থায়ী আংশিক অক্ষমতা কারণে বীমা অংক অনুযায়ী বীমা সুবিধা প্রাপ্য হবেন। এছাড়াও প্রত্যেক কর্মকর্তা কর্মচারী এবং তাদের স্পাউস সন্তানগণ দূর্ঘটনা বা অসুস্থতার কারনে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা করলে কাভারেজ লিমিট অনুযায়ী চিকিৎসা বিল প্রাপ্য হবেন।

জেনিথ লাইফের পক্ষে মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান এবং এনেক্সা টেকনোলজিস এর পক্ষে ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ সানাউল্লাহ মোরশেদ চুক্তি পত্রে স্বাক্ষর করেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন এনেক্সা টেকনোলজিস এর চেয়ারম্যান মোঃ মইনুল হক, সিনিয়র এইচআর এক্সিকিউটিভ সোহানা আক্তার রিমু এবং জেনিথ লাইফের এক্সিকিউটিভ ডাইরেক্টর আব্দুর রহমান, ডিজিএম মোঃ আনোয়ার হোসেন সরকার এবং  ফিন্যান্সিয়াল এসোসিয়েট মোঃ রেজাউল করিম।



ব্লগটির ক্যাটাগরিঃ সাম্প্রতিক খবর , বীমা সংবাদ

-- ব্লগার Admin Post এর অন্যান্য পোস্টঃ --
  • সর্বশেষ ব্লগ
  • জনপ্রিয় ব্লগ
5 4 1 8
আজকের প্রিয় পাঠক
3 5 1 5 2 8 2 1
মোট পাঠক