• বীমা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সৃষ্টি বাংলাদেশের সর্বপ্রথম বীমা ব্লগে আপনাকে স্বাগতম
আজ মঙ্গলবার | ০৩ আগস্ট, ২০২১ | ১৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ | সময়ঃ ০৭:৫৫ পূর্বাহ্ন

Photo
“নিরাপদ ভবিষ্যতের জন্য বীমা” এই স্লোগান নিয়ে এবারের বীমা মেলা

আগামী মার্চ মাসে চট্টগ্রামে অনুষ্ঠিত হতে যাচ্ছে বীমা মেলা। ওই মাসের  ৮ ও ৯ তারিখে এ মেলা অনুষ্ঠিত হবে। মঙ্গলবার বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)’র বীমা মেলার মূল আয়োজক কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

কর্তৃপক্ষের সদস্য এবং সভার সভাপতি গকুল চাঁদ দাস বলেন, ফেব্রুয়ারি মাসে বই মেলা থাকায় বীমা মেলা এক মাস পিছিয়ে নেয়ার সিদ্ধান্ত হয়েছে। সব কিছু ঠিক থাকলে আগামী মার্চ মাসের ৮ ও ৯ তারিখে চট্টগ্রামে ২০১৮ সালের এ বীমা মেলা অনুষ্ঠিত হবে।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কর্তৃপক্ষের সদস্য বোরহান উদ্দিন আহমেদ, নির্বাহী পরিচালক (যুগ্মসচিব) খলিল আহমদ, পরিচালক (যুগ্মসচিব) ফারুক আহম্মেদ, পরিচালক (যুগ্মসচিব) ড. মহা. বশিরুল আলম, পপুলার লাইফের সিইও ও বিআইএফ’র প্রেসিডেন্ট বিএম ইউসুফ আলী, ন্যাশনাল লাইফের সিইও জামাল এম এ নাসের, ফারইষ্ট ইসলামী লাইফের সিইও হেমায়েত উল্যাহ প্রমুখ।

আইডিআরএ সূত্রে জানা গেছে, চট্টগ্রাম আউটার স্টেডিয়াম অথবা কিংস অব চট্টগ্রামে এবারের বীমা মেলা অনষ্ঠিত হবে। মেলায় সকল বীমা কোম্পানির অংশগ্রহণ বাধ্যতামূলক। এবারের বীমা মেলার স্লোগান “নিরাপদ ভবিষ্যতের জন্য বীমা”। এর আগে ২০১৭ সালের বীমা মেলা অনুষ্ঠিত হয় সিলেটে এবং ২০১৬ সালে ঢাকায়।  



ব্লগটির ক্যাটাগরিঃ বীমা সংবাদ , সাম্প্রতিক খবর

-- ব্লগার দেলোয়ার হোসেন এর অন্যান্য পোস্টঃ --
আমার সম্পর্কে
  • সর্বশেষ ব্লগ
  • জনপ্রিয় ব্লগ
5 0 6 7
আজকের প্রিয় পাঠক
3 5 1 5 2 4 7 0
মোট পাঠক